0 item(s)

YOUR CART

আমি কি ফেরত দিতে পারি?

বেবিকেয়ার বাংলাদেশ থেকে ক্রয় করা  পণ্য  যা নতুন এবং অব্যাবহৃত যেকোনো আইটেম আপনি ডেলিভারির ৩ দিনের মধ্যে ফেরত দিতে পারেন।

বেবিকেয়ার বাংলাদেশ কি পণ্য প্রতিস্থাপন বা পরিবর্তন অফার করে?

হ্যা আমরা করি. আপনি যদি একটি ক্ষতিগ্রস্থ বা ত্রুটিপূর্ণ পণ্য পেয়ে থাকেন তাহলে আমরা আপনাকে একই আইটেমের প্রতিস্থাপন পাঠাব। আপনি যদি একটি আইটেম বিনিময় করতে চান তবে আপনি আপনার ঝুড়ির একটি আইটেমের সাথে তা বিনিময় করতে পারেন। শুধু আমাদের হটলাইন নম্বরে কল করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন।

আমি কখন আমার টাকা ফেরত পাব?

আমরা আপনার রিটার্ন প্রোডাক্ট গ্রহণ এবং প্রক্রিয়া করার পরে, আপনার কাঙ্ক্ষিত পদ্ধতিতে (যে পদ্ধতিতে আপনি পেমেন্ট করেছেন) আপনাকে টাকা ফেরত পাঠাবো। আপনার রিফান্ডটি হতে ৫-৭ কার্যদিবস সময় লাগতে পারে (সংশ্লিষ্ট অর্থ প্রদানকারী মাধ্যমের ব্যবহৃত সময় ব্যতীত)

কোন জিনিস ফেরত দিতে কি কোন খরচ হবে?

বেবিকেয়ার বাংলাদেশ দ্বারা ডেলিভারিকৃত কোনো ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত আইটেম ফেরত দেওয়ার জন্য গ্রাহককে কোনো খরচ বহন করতে হবে না। এ ক্ষেত্রে বেবিকেয়ার বাংলাদেশ সকল খরচ বহন করবে। কিন্তু মন পরিবর্তনের কারণে বা গ্রাহকের ভুলের কারণে রিটার্নের জন্য, গ্রাহককে রিটার্ন প্রক্রিয়া ফি বাবদ ১০০ টাকা দিতে হবে। বেবিকেয়ার বাংলাদেশে ফেরতের জন্য অনুরোধ করা পণ্য(গুলি) ঢাকা মেট্রোর অভ্যন্তরে হলে গ্রাহকের বাড়ির ঠিকানা থেকে তুলে নেয়া হবে এবং ঢাকার বাইরের হলে বেবিকেয়ার বাংলাদেশের নির্ধারিত ঠিকানায় গ্রাহককে পণ্যটি পাঠাতে হবে যেন বেবিকেয়ার এটি সংগ্রহ করতে পারে। (বিস্তারিত জানতে আমাদের হটলাইন নম্বর এ যোগাযোগ করুন)

রিটার্নের জন্য শর্ত:

পণ্যটি অবশ্যই অব্যবহৃত, পরিধানহীন, ধোয়াহীন এবং অক্ষত অবস্থায় হতে হবে। পণ্যটিতে অবশ্যই মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, ফ্রিবিজ এবং আনুষাঙ্গিক অন্তর্ভুক্ত থাকতে হবে। যদি একটি পণ্য একটি অপর্যাপ্ত অবস্থায় আমাদের কাছে ফেরত দেওয়া হয় তাহলে আমরা পণ্যটি আপনার কাছে ফেরত পাঠানোর অধিকার সংরক্ষণ করি। (বিস্তারিত জানতে আমাদের হটলাইন নম্বরে যোগাযোগ করুন)

কোন আইটেম(গুলি) আমি ফেরত দিতে পারি না?

কাস্টম তৈরি আইটেম, মহিলাদের অভ্যন্তরীণ পোশাক এবং পুরুষদের অভ্যন্তরীণ পোশাক, প্রসাধনী ফেরত দেওয়া যাবে না। অফারে কেনা প্রোডাক্ট. 

একটি আইটেম ফেরতযোগ্য কারণ:

- বিতরণ করা পণ্য ক্ষতিগ্রস্ত (শারীরিকভাবে ধ্বংস বা ভাঙা) / ত্রুটিপূর্ণ (আগমনের সময় মৃত)

- বিতরণ করা পণ্যটি ভুল (ওয়েবসাইটে উপস্থাপনা আলাদা) / অসম্পূর্ণ (অনুপস্থিত অংশ)

What can I return?

You may return most new, unopened items sold and fulfilled by www.babycarebd.com within 3 days of delivery for a full refund.

Does Babycare offer replacements or exchanges?

Yes, we do. If you received a damaged or defective item, we’ll send you a replacement of the same item. If you’d like to exchange an item for something else, you can exchange for a different size or color or for an item in your Basket. Just call our hotline number and follow the instructions.

When will I get my refund?

After we receive and process your return, it may take 5-7 business days for your refund to take place in same method from where you have made the payment. 

Will there be any cost to return any item?

The customer will not bear any cost for returning any defective or damaged item(s). Babycare will bear the cost in such cases. But for returns due to change of mind, customer needs to pay a return fee of 100 Taka to process the return. Babycare will pick the return requested product(s) up from Home Address inside Dhaka Metro and Customer has to drop the product on Designated outside Dhaka Hub so that Babycare can collect it.

What are the item(s) I cannot return?

Conditions for Returns

The product must be unused, unworn, unwashed and without any flaws. Fashion products can be tried on to see if they fit and will still be considered unworn. If a product is returned to us in an inadequate condition, we reserve the right to send it back to you.

The product must include the original tags, user manual, warranty cards, freebies and accessories.

Non-Returnable Items

Custom made items, women's intimate apparel and men's innerwear, Cosmetics cannot be returned. Products purchased on offer.

Valid reasons to return an item

Delivered Product is damaged (physically destroyed or broken) / defective (dead on arrival)

Delivered Product is incorrect (presentation different on website) / incomplete (missing parts)

Delivered Product is “No longer needed” (you no longer have a use for the product / you have changed your mind about the purchase / the size of a fashion product does not fit / you do not like the product after opening the package) - eligible for selected products only. Eligible Categories are: School and Fashion.